বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় কাঙ্খিত বৃষ্টিপাত দেখা দিয়েছে জনমনে স্বস্তি। কালের খবর টেকনাফে পণ্য পাচার নিয়ে প্রতিবেদনে সাংবাদিক অপহরণের চেষ্টা, থানায় জিডি। কালের খবর এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর
বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ ! ধর্ষণের ভিডিও ফেসবুকে

বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ ! ধর্ষণের ভিডিও ফেসবুকে

শরীয়তপুর প্রতিনিধি,কালের খবর :জাজিরায় বিয়ের প্রলোভনে এক কলেজছাত্রীকে ধর্ষণ করেছে কথিত প্রেমিক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আশরাফুল ইসলাম মিঠুন। ওই ছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছে লম্পট মিঠুন। লজ্জা-অপমানে ওই ছাত্রী কলেজে যাওয়া বন্ধ করে দিয়েছে।

ধর্ষিতার পিতা বাদী হয়ে জাজিরা থানায় একটি মামলা করেছেন।

জাজিরা উপজেলার জয়নগর ইউনিয়নের ওই কলেজছাত্রীর পরিবারের অভিযোগ- স্থানীয় একটি কলেজে একসঙ্গে লেখাপড়ার সুযোগে ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে একই কলেজের ছাত্র ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক মিঠুন। পরে বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করে এবং কৌশলে আপত্তিকর দৃশ্য ভিডিও ধারণ করে। ওই ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে পুনরায় ওই ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে চাপ দেয়। এতে অস্বীকৃতি জানালে ফেসবুকে ওই ছাত্রীর আপত্তিকর ছবি ছড়িয়ে দেয় ওই লম্পট। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক মুন্সী বলেন, মিঠুনের অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ পেয়ে তাকে আমরা সাময়িকভাবে বরখাস্ত করেছি। জাজিরা থানার ওসি এনামুল হক জানান, এ ব্যাপারে ওই কলেজছাত্রীর বাবা স্বেচ্ছাসেবক লীগ নেতা আশরাফুলকে আসামি করে পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেছেন।

কালের খবর -২২/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com